রবিবার, ১৯ মে ২০২৪, ১২:২২ অপরাহ্ন

পিরোজপুর জেলা আ.লীগের কমিটিতে সহ-সভাপতির পদ পেলেন আক্তারুজ্জামান ফুলু

পিরোজপুর জেলা আ.লীগের কমিটিতে সহ-সভাপতির পদ পেলেন আক্তারুজ্জামান ফুলু

0 Shares


ইন্দুরকানী বার্তা:

সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে সম্মেলনের দীর্ঘ সাত মাস পর অনুমোদন পেল পিরোজপুর জেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি। দলের কেন্দ্রীয় সভাপতি শেখ হাসিনার নির্দেশক্রমে সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি ১৯ জুন সোমবার পিরোজপুর জেলা আওয়ামী লীগের ৭৪ সদস্য বিশিষ্ট তিন বছর মেয়াদী এ কমিটির অনুমোদন দেন।
সাংগঠনিক নেতৃত্ব নির্ভর জেলা কমিটিতে এবার আক্তারুজ্জামান ফুলু সহ-সভাপতির পদ পান। এর আগের কমিটিতে তিনি যুগ্ন-সাধারণ সম্পাদক পদে ছিলেন। এছাড়াও জেলা যুবলীগের কমিটিতেও তিনি বর্তমানে সভাপতি পদে রয়েছেন। আক্তারুজ্জামান ফুলু রাজপথে বঙ্গবন্ধুর আদর্শের একজন সাহসী সৈনিক এবং কর্মীবান্ধব নেতা হিসেবে পরিচিত।
তাকে জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি নির্বাচিত করায় দলের সভানেত্রী ও মাননীয় প্রধানমন্ত্রী এবং কেন্দ্রীয় সাধারন সম্পাদক ওবায়দুল কাদেরের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

তিনি সহ-সভাপতির পদ পাওয়ায় সামাজিক যোগাযোগ মাধ্যমে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন পিরোজপুর জেলার আওয়ামী ঘরানার বিভিন্ন এলাকার অসংখ্য কর্মি-সমর্থকরা। তাদের মতে সাংগঠনিক যোগ্যতাকে বিবেচনা করে তাকে জেলা আওয়ামীলীগের এ সহ-সভাপতির পদ দেয়া হয়েছে বলে সবার অভিমত ।

উল্যেখ্য, দীর্ঘ ৭ বছর পরে গত ২০২২ সালের ২৭ নভেম্বর পিরোজপুর জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। পিরোজপুর কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গনে অনুষ্ঠিত উক্ত সম্মেলনে আওয়ামী লীগের কেন্দ্রীয় উপদেষ্টা পরিষদ সদস্য আলহাজ্ব আমির হোসেন আমু এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আলহাজ্ব এ কে এম এ আউয়ালকে সভাপতি এবং এডভোকেট হাকিম হাওলাদারকে সাধারণ সম্পাদক হিসেবে দুই সদস্যের আংশিক কমিটি ঘোষণা দিয়ে যান। পরবর্তীতে সাধারণ সম্পাদক এডভোকেট হাকিম হাওলাদার গত বছরের ১৭ ডিসেম্বর মৃত্যুবরণ করলে কানাই লাল বিশ্বাসকে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব দেওয়া হয়। সম্মেলন অনুষ্ঠিত হওয়ার প্রায় ৭ মাস পরে জেলা আওয়ামী লীগের এ পুর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেওয়া হয়।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap